Site icon কালাক্ষর

নির্মিত হল মধ্য বয়স্ক বিবাহিত মানুষের প্রেম ভালবাসা আবেগ নিয়ে নাটক – মিডেল এজ ফ্যান্টাসী

নাটকের প্রিয়মুখ মৌসুমী হামিদ এবং পবিত্র ভালবাসা সিনেমার খ্যাত চিত্রনায়ক রোকন। বিদায়ী বছরে শেষ ভাগে ব্যস্ত সময় পার করছেন । তারা প্রথমবার জুটি হয়ে বছরের শেষভাগে একটি নাটকের কাজ শেষ করেছেন । তাদের অভিনীত এ নাটকটির নাম ‘মিডেল এজ ফ্যান্টসী’ (middel age fantasy)। নাটকটির রচনা চিত্রনাট্য এবং পরিচালনা করেছেন নির্মাতা সোলায়মান জুয়েল।

নাটকটির গল্পে দেখা যাবে, মধ্য বয়স্ক বিবাহিত দম্পত্তিদের ভিতর, ঠিক সম্পর্ক শুরুর প্রথম দিক কার মত  দুই জন দুইজনের জন্য ভালবাসার ফিলিংস আসে না। ভালবাসা এর বদলে তাদের ভিতর কিছুটা  এক সাথে থাকার যে অভ্যাস গড়ে ওঠে, সেই অভ্যাসের জন্য কিছুটা দায়বদ্ধতা ও জন্মে। সেই দায়বদ্ধতার জন্য তারা  ছাদের তলায় এক সাথে হয়ত থাকে। কিন্তু ভালবাসার টান বলি আর ফিলিংস বলি এর কিছু ই থাকে না তখন। রেজাল্ট ছেলেটা বাসার বাইরে গিয়ে নতুন সম্পর্কে জরিয়ে পড়ে, মেয়েটা ও হাজবেন্ড এর অবর্তমানে ফেসবুক, ভাইবার কিংবা অন্য কোন ম্যাধমের মাধ্যমে কাউকে খুজে নিয়ে তার মনের ব্যাকুলতা প্রকাশ করে। আর এক সময় যখন তা চরম আকারে চলে যায়, তখন হয় ডিভোর্স, আর এই সব যাতে না হয়,তা নিয়েই নাটক ” মিডেল এজ ফ্যান্টসী”।

নির্মাতা জানান, নাটক টি মধ্য বয়স্ক মানুষের প্রেম ভালবাসা আবেগ অনুভুতি প্রত্যাশা নিয়ে বানানো হয়েছে আর নির্মাতা সোলায়মান জুয়েলের ৭৪ তম প্রডাকশন- এই নাটকটি শিঘ্রই একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

Exit mobile version