1. sjranabd1@gmail.com : S Jewel : S Jewel
  2. solaimanjewel@hotmail.com : kalakkhor :
নাটকের খবর - কালাক্ষর
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন

নাটকের খবর

  • Update Time : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

ক্ষরণ 

বর্তমান কালের জনপ্রিয় অভিনেতা সজল নুর আর ছোটপর্দার জনপ্রিয় মুখ তানজিন তিশার বর্তমান অবস্থার কথা আপনারা সকলেই জানেন। সজল নূর ও তানজীন তিশা জুটির অধিকাংশ নাটকই দর্শক নন্দিত। এর ধারাবাহিকতায় বেশকিছু দিন পর আবারও সজল-তিশা করলেন নতুন একটি খণ্ড নাটকের অভিনয় । সজল নুর তানজিন তিশা অভিনিত এই নতুন নাটকের নাম ‘ক্ষরণ’। রচনা ও পরিচালনা দায়িত্ব পালন করেছেন সোলায়মান জুয়েল।

নাটকে সজল কে ঢাকাই মিডিয়ার সুপারস্টার সুপারস্টার হিসাবে দেখা যাবে । তার শিডিউল পেতে নির্মাতা-প্রযোজক তার বাড়ির দরজায় লাইন দিয়ে দাঁড়িয়ে থেকে। নাটক টিতে দেখা যাবে সজল নুর এক জন সফল মানুষ, সফল অভিনেতা- এবং সফল হাজবেন্ড কিন্তু হুট করেই সজলের বউ তানজিন তিশা একটি দুর্ঘটনায় মারা যান। এটা সজল মেনে নিতে পারেন না। স্ত্রীর বিয়োগে বারবার সে সুইসাইড করতে গিয়ে ফিরে আসে। বউ ছাড়া তার বেঁচে থাকা অর্থহীন বলে মনে হয়। কিন্তু সজলের স্ত্রী তানজিন তিশা এর মৃত্যু কি আসলেই একটি দুর্ঘটনা? এ প্রশ্ন থেকেই নাবিল নামের একজন সজলের কলকাঠি নাড়তে থাকে। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

নাটক টিতে সজল নূর -তানজিন তিশা ছাড়াও আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, নীলা, সোহান খান ও অপূর্ব জুনিয়র। ‘ক্ষরণ’ নাটকটি মাছরাঙ্গা টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানা গেছে।

https://www.youtube.com/embed/oVvf_JrKZYQ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©2021 All rights reserved © kalakkhor.com
Customized By BlogTheme
error: Content is protected !!