1. sjranabd1@gmail.com : Rana : S Jewel
  2. solaimanjewel@hotmail.com : kalakkhor : kal akkhor
রাধে সিনেমা দেখে টুইট করলেন সমালচক KRK - কালাক্ষর
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন

রাধে সিনেমা দেখে টুইট করলেন সমালচক KRK

  • Update Time : শুক্রবার, ১৪ মে, ২০২১
radhe movie link
Radhe_film_poster - pic - en.wikipidia

কমল রশিদ খান ওরফে KRK। বলিউডের সিনেমা নিয়ে সমালচনা কারীদের ভিতর যে কয়টি বিতর্কিত নাম আছে সেই নামগুলোর মধ্যে অন্যতম। কমল রশিদ খান ওরফে KRK নিজেকে ইন্ডিয়ান সিনেমার এক নম্বর চলচ্চিত্র সমালোচক এবং বাণিজ্য বিশ্লেষক হিসেবেই মনে করেন। সেই কে আর কে বৃহস্পতিবার সকাল সকাল টুইট করে জানালেন দুবাইতে বসেই দেখে ফেলেছেন সালমান খানের বহুল প্রত্যাশিত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। ছবিটি দেখার পর কেমন লেগেছে কমল আর খানের ‘রাধে’? কি তার অভিব্যাক্তি? জেনে নিন, খোদ কেআরকে-র মুখ থেকেই।

ার এতেই ভাইরাল হয়েছে কেআরকে-র এই টুইট। সেখানে বইছে কমেন্টের বন্যা। একজন সালমন খান ভক্ত লিখেছেন, ‘আপনি সমালোচনা করছেন মানেই ছবি ব্লকবাস্টার হতে চলেছে।’ সালমন খানের আরেক অনুরাগী লিখেছেন, ‘ব্যস! চলে এসেছে ব্যাটা ফুটেজ খেতে।’ এক টুইটার ব্যবহারকারী মজা করে লিখেছেন যে, ‘ছবির থেকে বেশি তো আপনার রিভিউ-র জন্য অপেক্ষা করি আমরা।’

এবারের ইদে সালমন খান তাঁর ভক্তদের উপহার দিয়েছেন ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। সালমান খান ছাড়াও এতে অভিনয় করছে রন্দীপ হুদা, জ্যাকি স্রফ, এবং দিশা পাটেনী। ছবিটি পরিচালনা করেছেন প্রভুদেবা। সালমান খান তার সিনেমাটি এবার শুধু বড় পরদাতে নয়, আজ দুপুর ১২টার পর থেকে OTT প্ল্যাটফর্মেই দেখা যাবে ছবিটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
©2021 All rights reserved © kalakkhor.com
Customized By BlogTheme
error: Content is protected !!
%d bloggers like this: